রবিবার, ২২ মে, ২০২২

চরিত্র

alamsarwar
কক্সবাজার সমুদ্র সৈকত

চরিত্র
এতটাই মূল্যবান যা হারালে একটা মানুষের সবটা হারায়। টাকা পয়সা ক্ষতি হল তো কিছু ক্ষতি হল। স্বাস্থ্য ক্ষতি হল তো আরও বেশী কিছু ক্ষতি হল। আর চরিত্রহীন হলেন তো আপনার জীবনের সবটাই হারালেন। তাই ভাল মানুষের সাথে চলুন ভাল কাজ করার চেষ্টা করুন Sarwar Alam's Life 

1 টি মন্তব্য:

  1. স্বাধিনতা এমন এক শৃংখলে আবদ্ধ চরিত্রের সাথে যুক্ত। জন্মগত ভাবে সবার চরিত্র ফুলের মত পবিত্র। যদি কারো জিবন ধর্ম রক্ষা করনে চরিত্র বেচা হলে তাতে কি আর মিথ্যা অপবাদকারীর শান্ত মনে চিন্তার বাক্য শুধু বলে নিজেকে পরিশুদ্ধতার মাঝে অপরাধ মুছে শুধু মানব। তুমি আরো ভালো কর।

    উত্তরমুছুন

আমি একদিন নিজেকে খুঁজে পাব।

আমি কে? আমি তা ভুলে গিয়েছিলাম। নাম, পরিচয়, সবই হারিয়ে গিয়েছিল। কিন্তু আমি থেমে যাইনি। অন্বেষণ করেছি, নিজেকে খুঁজে বের করার চেষ্টা করেছি। আমি...