শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩

একদিন আমি মুক্ত হব।

● আর কত কাল বট বৃক্ষের ছায়ার মতন তোমার ছায়ার নিচে থাকব? তোমার অন্ধকারে হারিয়ে যাব? তোমার বিষের মধ্যে ডুবে যাব?

আর কত কাল তোমার কথায় বিশ্বাস করব? তোমার প্রতিশ্রুতি বিশ্বাস করব? তোমার ভালোবাসায় বিশ্বাস করব?

আর কত কাল তোমার কাছে অপেক্ষা করব? তোমার ফিরে আসার অপেক্ষা করব? তোমার ভালোবাসার অপেক্ষা করব?

আর কত কাল?

কত কাল আর অপেক্ষা করব? কত কাল আর বিশ্বাস করব? কত কাল আর তোমার ছায়ার নিচে থাকব?

কত কাল আর তোমার কথায় বিশ্বাস করব? কত কাল আর তোমার প্রতিশ্রুতি বিশ্বাস করব? কত কাল আর তোমার ভালোবাসায় বিশ্বাস করব?

কত কাল?

আমি জানি না, কত কাল আর অপেক্ষা করব। কত কাল আর বিশ্বাস করব। কত কাল আর তোমার ছায়ার নিচে থাকব।

কিন্তু আমি জানি, একদিন আমি তোমাকে ছেড়ে চলে যাব। তোমার ছায়ার নিচে থেকে বেরিয়ে আসব। তোমার বিষ থেকে মুক্ত হব।

একদিন আমি তোমাকে ভুলে যাব। তোমার কথা মনে রাখব না। তোমার ভালোবাসাকে মনে রাখব না।

একদিন আমি মুক্ত হব। তোমার থেকে মুক্ত হব।





1 টি মন্তব্য:

আমি একদিন নিজেকে খুঁজে পাব।

আমি কে? আমি তা ভুলে গিয়েছিলাম। নাম, পরিচয়, সবই হারিয়ে গিয়েছিল। কিন্তু আমি থেমে যাইনি। অন্বেষণ করেছি, নিজেকে খুঁজে বের করার চেষ্টা করেছি। আমি...